Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘হেলবয় থ্রি’ নির্মাণ নিয়ে আশাবাদী নন রন পার্লম্যান

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রন পার্লম্যান সাধারণত পার্শ্ব ভুমিকায় অভিনয় করেন। তবে ‘হেলবয়’ সিরিজের দুটি ফিল্মে তিনি কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয় করেছেন। এই ফ্র্যাঞ্চাইজের যথেষ্ট বাণিজ্যিক সম্ভাবনা থাকলেও সিরিজের তৃতীয় আরেকটি পর্ব আর আলোর মুখ দেখেনি। এখন এমন অবস্থা হয়েছে যে, অভিনেতাটি নিজেই ‘হেলবয় থ্রি’ নির্মাণের আশা ছেড়ে দিয়েছেন।
বর্তমানে ৬৫ বছর বয়সী অভিনেতাটি কমিক্সের চরিত্র নিয়ে নির্মিত ২০০৪ সালের ‘হেলবয়’ এবং ২০০৮ সালের সিকুয়েল ‘হেলবয় টু : দ্য গোল্ডেন আর্মি’র কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয় করেছেন। তিনি খুব আশাবাদী না হলেও তৃতীয় পর্বের আশা একেবারে ত্যাগও করেননি।
তিনি জানিয়েছেন, মাইক মিগনোলার ক্লাসিক কমিক সিরিজ অবলম্বনে তৃতীয় চলচ্চিত্রটি “সম্ভবত আর নির্মাণই হবে না। তবে আমি কখনো একেবারেই যে হবে না তাও বলতে চাই না।”
আগুনে রঙের ত্বকের সুপারহিরো হেলবয়কে আবার পর্দায় আনার ব্যাপারে পার্লম্যান কম আগ্রহী নন। তাকে এ ব্যাপারে প্রায়ই জিজ্ঞাসা করা হয়। অন্যদিকে মিগনোলা এ বিষয়টি সবসময়ই এড়িয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘হেলবয় থ্রি’ নির্মাণ নিয়ে আশাবাদী নন রন পার্লম্যান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ