Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দাড়ি-টুপি কি রোহিঙ্গাদের অপরাধ -অধ্যাপিকা রেহানা প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জঙ্গী-সন্ত্রাস বলে মুসলমানদের টার্গেট করা হচ্ছে দাবি করে জাগপার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, রোহিঙ্গাদের রক্তপাত ও নির্মূল করার ষড়যন্ত্র এখনই রুখতে হবে।
অন্যথায় মুসলিম গণহত্যার দায় প্রতিবেশী দেশগুলো এড়াতে পারে না। মুসলমানরা জানতে চায় দাড়ি, টুপি ও মুসলিম হওয়াই কি রোহিঙ্গাদের অপরাধ? অবিলম্বে মুসলিম গণহত্যা বন্ধ করুন। আরাকান ও নাফ নদী এখন রোহিঙ্গাদের রক্তে লাল। ইনশাআল্লাহ মায়ানমারে ইসলাম ও মুসলমানদের বিজয় সুনিশ্চিত। তিনি সুচি সরকারকে অবিলম্বে গণহত্যা বন্ধ করে রোহিঙ্গাদের ফেরত নেবার দাবি জানান। গতকাল যুব জাগপার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আসাদগেট দলীয় কার্যালয়ে ‘যুব সমাজ ঐক্য গড়ো, দুঃশাসন রুখে দাঁড়াও’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এদিকে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে যুব জাগপার পতাকা উত্তোলন ও সকাল ১১টায় জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি ও যুব জাগপার সাংগঠনিক নেতা মরহুম শফিউল আলম প্রধানের কবরে যুব জাগপা নেতারা মোনাজাত করেন।
অধ্যাপিকা রেহানা প্রধান শেখ হাসিনার সরকারের উদ্দেশ্যে আরো বলেন, জাতিকে হাইকোর্ট দেখাবার চেষ্টা করবেন না। তত্ত¡াবধায়ক বা সহায়ক বুঝি না। বুঝি জালিমশাহীর অধীনে নির্বাচন হতেদেওয়া হবে না। জাগপার যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়লের সভাপতিত্বে ও নগর যুব জাগপার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলুর পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাদাত হোসেন, যুব জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম জুয়েল, যুবনেতা ইসহাক মীর, মিলন, আনোয়ার হোসেন, শেখ বুদ্ধ, মো. সাবু, মো. মান্নান, হীরা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ