Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে ছাত্রলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর আদাবর এলাকার শেখেরটেকে দুর্বৃত্তদের হামলায় থানা ছাত্রলীগের পরিবেশ ও সমাজসেবক বিষয়ক সম্পাদক মশিউর রহমান (২৫) নিহত হয়েছেন।
গত রবিবার রাত ১১টার দিকে শেখেরটেকের ১০নং রাস্তায় মশিউর রহমানকে দুর্বৃত্তরা মাথায় ইট ও রড দিয়ে আঘাত করে। পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যায় মশিউর।
নিহত মশিউরের সঙ্গে থাকা বন্ধু ও পরিবারের সদস্যরা জানান, আদাবর থানা ছাত্রলীগের পরিবেশ ও সমাজসেবক বিষয়ক সম্পাদক ছিলেন মশিউর।
নিহতের ছোট ভাই মজিবর রহমান জানান, মোটরসাইকেলে রাত ১১টার দিকে বাসায় ফিরছিলেন তিনি। আদাবর শেখেরটেক ১০নং রোডের মাথায় আসার পর অতর্কিত হামলা চালানো হয়। মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। রড দিয়ে বেধড়ক পেটানো হয়। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যায় মশিউর।
মজিবর রহমান অভিযোগ করে বলেন, আদাবর য্বুলীগ নেতা মোল্লা স্বপন, লেদু হাসান, সেলিম, মধুদের সঙ্গে বিরোধ ছিল মশিউরের। এদের পরিকল্পনায় মশিউর খুন হয়েছেন বলে দাবি করেন তিনি।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, পুলিশের কাছে একটা তথ্য আসছে শেখেরটেকে দুর্বৃত্তদের হামলায় আদাবর থানা ছাত্রলীগের পরিবেশ ও সমাজসেবক বিষয়ক সম্পাদক মশিউর রহমান মারা গেছেন। পুলিশ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ