Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝলমলে রোদে চট্টগ্রাম টেস্ট, বিসিবি-ক্রীড়ামোদীরা বেজায় খুশী

বিশেষ সংবাদদাতা ও স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৩৭ পিএম | আপডেট : ১:৫১ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০১৭

অবশেষে বৃষ্টির ‘ভীতি’ কেটেই গেছে। এমনকি গত বৃহস্পতিবার থেকে গতকাল রোববার পর্যন্ত থেমে থেমে মাঝারি ও ভারী থেকে অতিভারী বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া ও বজ্রবৃষ্টিতে চট্টগ্রামে দুর্যোগপূর্ণ আবহাওয়া জেঁকে বসে। আজও গুঁড়ি ও হালকা বৃষ্টির পূর্বাভাস ছিল। কিন্তু না। আজ সোমবার সকাল থেকেই আলো ঝলমলে রোদে চমৎকার আবহাওয়া আগের ৪ দিনের চিত্র পাল্টে যায়। এতে সূচনা হলো চট্টগ্রাম টেস্ট। এরফলে বিসিবির ম্যাচ উদ্যোক্তা ও সকল ক্রীড়ামোদীর মাঝে বিরাজ করছে স্বস্তি। ভোরেই কপালে দুশ্চিন্তার ভাঁজ কেটে গিয়ে ফিরেছে হাসি। সবাই এখন বেজায় খুশী।

সকাল ঠিক ১০টাতেই বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ সাগরিকায় জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়। টসে জিতে মুশফিকুর রহীমের নেতৃত্বে বাংলাদেশ টাইগার বাহিনী ব্যাটিংয়ে নামে। আর স্মিথদের অজি বাহিনী ফিল্ডিং চালিয়ে যাচ্ছে।

এ মুহূর্তে পবিত্র ঈদুল আযহার রেশ কাটেনি। সবাই ঘুরছেন, বেড়াচ্ছেন। অনেকেই গ্রামের বাড়ি অবস্থান করছেন। ক্রীড়ামোদীরাও তার ব্যতিক্রম নয়। ফলে স্টেডিয়ামের গ্যালারি প্রায় ফাঁকা। যেমনটি ফাঁকা দেশের বাণিজ্যিক রাজধানী খ্যাত বন্দরনগরী চট্টগ্রাম।

তবে যে যেখানেই অবস্থান করছেন সেখান থেকেই সকল ক্রীড়ামোদী টিভি পর্দায় ও অন্যসব মিডিয়ায় গভীর আগ্রহ নিয়ে চট্টগ্রাম টেস্ট লড়াইয়ের অগ্রগতির খবর নিচ্ছেন একটু পর পর। তারা টাইগারদের জয়ের ধারা বজায় থাকার জন্য প্রার্থনাও করছেন।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ