Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুম্বাইয়ের পাঁচতলা ভবন ধসে মৃত্যু ১০

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে পাঁচতলা একটি ভবন ধসে অন্তত ১০ জন নিহত হয়েছেন। ধসে পড়া ভবনটি থেকে চারজনকে উদ্ধারের পর আরও ২০ জনেরও বেশি মানুষ আটকা পড়ে আছেন ধারণা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের বহেন্দি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ব্যস্ত ওই বাজার এলাকার মাওলানা শওকত আলী রোডের পুরনো, জীর্ণ ওই ভবনটিতে নয়টি পরিবারের দুই ডজনেরও বেশি লোক বাস করতো বলে জানিয়েছেন এক কর্মকর্তা। এনডিটিভি।
আফগান এমপির বাড়িতে


সশস্ত্র হামলা : নিহত ৪
ইনকিলাব ডেস্ক : আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় প্রদেশ নানগরহারের জালালাবাদ শহরের এক আফগান রাজনীতিবিদের বাড়িতে গত বুধবার সশস্ত্র জঙ্গি হামলায় কমপক্ষে চারজন নিহত হয়। সশস্ত্র জঙ্গিরা সকালে আফগানিস্তানের সংসদ সদস্য জাহির কাদেরের বাড়িতে একটি বিস্ফোরণ ঘটায় ও গুলিবর্ষণ করে। এক নিরাপত্তা কর্মকর্তার বরাত দিয়ে সিনহুয়া আরো জানায়, হামলাকারীরা দুই নিরাপত্তা কর্মীকে গুলি করে হত্যা করে। তার আগে এক জঙ্গি ভবনটির কাছে তার জ্যাকেট বিস্ফোরণ ঘটায়। এই প্রদেশে তালিবান ও আইএস জঙ্গিদের উপস্থিতি রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে কেউ হামলার দায় স্বীকার করেনি। সিনহুয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ