Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাকিব-তামিমদের ঈদ বোনাস ৬ কোটি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


পবিত্র ঈদুল আযহার আনন্দের আগে আরেকটি আনন্দের সাক্ষী হলো পুরো বাংলাদেশ। গতকাল ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শেরে-ই- বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়াকে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটে পরাজয়ের স্বাদ নেয় মুশফিক বাহিনীরা। বাংলাদেশ দলের এই জয় ব্যাট ও বল হাতে বড় অবদান রাখেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট হাতে ৯০ ও বল হাতে দুই ইনিংসে ১০ উইকেট শিকার করেন তিনি। সাকিবের পাশাপাশি ব্যাট হাতে জ্বলে উঠেন টেস্ট সহ-অধিনায়ক তামিম ইকবাল।
অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দলে ঐতিহাসিক জয়ে দলের ক্রিকেটারদের পুরস্কৃত করা হবে জানিয়েছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। টেস্ট দলে সকল ক্রিকেটারদের ৬ কোটি টাকা পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন তিনি। তবে ৬ কোটির ৪ কোটি টাকাই এসেছে আইসিসির পক্ষ থেকে। ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমি-ফাইনালিস্ট হিসেবে ৪ কোটি টাকা পাওয়ার কথা বাংলাদেশ দলের। তার সাথে ২ কোটি টাকা অতিরিক্ত যোগ করে মোট ৬ কোটি টাকা দেওয়া হবে টাইগারদের। নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা আইসিসি থেকে ৪ কোটি টাকা পেয়েছি। ঐটার সঙ্গে আমরা আরো ২ কোটি অতিরিক্ত যোগ করে আগামীকালের (আজকের) মধ্যে ক্রিকেটারদের মধ্যে ভাগ করে দেওয়া হবে।’
বিসিবি প্রধান আরো জানান, শুধু মাত্র ক্রিকেটারদেরই না, ঈদ বোনাস হিসেবে পুরস্কৃত করা হবে দলের সকল কোচ স্টাফ সহ মাঠ কর্মীদেরও।



 

Show all comments
  • ৩১ আগস্ট, ২০১৭, ৫:৫৫ এএম says : 0
    ধন্যবাদ পাপন সাহেব কে
    Total Reply(0) Reply
  • sagor ৩১ আগস্ট, ২০১৭, ৩:৪৬ পিএম says : 0
    Bangladesh dorke ke tnx janay
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ