Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ছাদ থেকে দু’বার ফেলে মেয়ে হত্যা করলেন মা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রাগের বশে মা তার নয় বছর বয়সী মেয়েকে টেনেহিঁচড়ে ছাদে নিয়ে যান। এরপর মেয়েকে তিনি তিনতলার ছাদ থেকে নিচে ফেলে দেন। তিনতলা থেকে পড়েও মেয়ে বেঁচে গেলে তাকে আবার ছাদে নিয়ে যান মা। দ্বিতীয়বার ছাদ থেকে ফেলে দিলে মেয়ের মৃত্যু হয়। মায়ের হাতে মেয়ের এভাবে হত্যার ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ বেঙ্গালুরুতে গত রোববার। মেয়ে হত্যার অভিযোগে স্বাতী সরকার নামের ওই নারীকে গ্রেপ্তার করেছে ভারতের পুলিশ।
আশিকা নামের প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ বলেছে, নয় বছর বয়সী ওই মেয়ে মানসিক প্রতিবন্ধী ছিল। তাকে হত্যা করে মা স্বাতী সরকারের আত্মহত্যার পরিকল্পনা ছিল। বিস্ময়ের স্বরে প্রতিবেশী আশিকা আরো বলেন, পুলিশ আসার আগপর্যন্ত স্বাতী সরকারকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখেন স্থানীয় লোকজন। ৩০ বছর বয়সী স্বাতী সরকার এক প্রযুক্তিবিদকে বিয়ে করেছিলেন। চলতি বছরের শুরুতে তাদের বিচ্ছেদ হয়। এ নিয়ে তিনি হতাশ ছিলেন বলে ধারণা করছে পুলিশ। সূত্র : এবিপি, জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ