Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বরকলে ১৬ জনের মধ্যে ৫ জনের রিমান্ড ৯ জনকে জেলে প্রেরণ

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গামাটি জেলা সংবাদদাতা : রাঙ্গামাটির বরকলে বিজিবি কর্তৃক আটক এক ভূয়া সেনা কর্মকর্তা ও ৩ বৌদ্ধ ভিক্ষুসহ ১৬ জনের মধ্যে ৫ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে রাঙ্গামাটি আদালত। আদালত ৩ বৌদ্ধ ভিক্ষুসহ বাকী ৯ জনের রিমান্ড না মঞ্জুর করে তাদের জেলে পাঠানোর আদেশ দেয়।
গতকাল রোববার রাঙ্গামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬ জনকে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন জানায়। রিমান্ড আবেদনের উপর রাষ্ট্রপক্ষ ও আসামি পক্ষের আইনজীবীদের শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেন এর আদালত মামলার আসামি বিভাস দেওয়ানকে দুইদিন এবং অপর চার আসামিকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করে। মামলার বাকী ৯ জনকে রিমান্ড না দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত। আগামী ২৯ মার্চ আদালত এই মামলা পরবর্তী তারিখ নির্ধারণ করেন। বরকলে বিজিবি কর্তৃক আটককৃতরা হলেন, কথিত সেনা কর্মকর্তা বিভাষ দেওয়ান, শ্রীমৎ বুদ্ধ জ্যোতি ভান্তে, গিরিমা নন্দ ভান্তে, শান্ত প্রিয় ভান্তে, সুনীতি বিকাশ চাকমা, রিপেন চাকমা, জেকসন খীসা, মুক্তবীর চাকমা, রিটেন চাকমা, ছন্দ সেন চাকমা, রোহিত চাকমা, রিপেন চাকমা। এবং চট্টগ্রামে র‌্যাব কর্তৃক আটককৃতরা হলেন, রিটান চাকমা, জ্ঞান লাল চাকমা, স্মৃতি বিকাশ চাকমা ও সোহেল চাকমা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরকলে ১৬ জনের মধ্যে ৫ জনের রিমান্ড ৯ জনকে জেলে প্রেরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ