Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূ নাসরিনের মৃত্যু : পরিবারকে হুমকি দিচ্ছে স্বামীর সহযোগিরা

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলীতে গৃহবধূ মাহবুবা নাসরিনের মৃত্যু নিয়ে রহস্যের জট খোলেনি। নাসরিনের বাবার অভিযোগ, তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ নাসরিনের স্বামী শাহ শরীফকে দু’দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। পুলিশ বলছে, ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে নাকি এটি আত্মহত্যা তা নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এদিকে নাসরিনের স্বামী কারাগারে থাকলেও তার সহযোগীরা নিহতের পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে।
উল্লেখ্য, গত ২ মার্চ কদমতলী থানাধীন দনিয়া ২৫৭/১ নাসির উদ্দিন সরদার লেনের বাসা থেকে মাহবুবা নাসরিনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বামী শাহ শরিফের দাবি, তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে নিহতের পরিবারের অভিযোগ, বিভিন্ন সময়ে ৮ লাখ টাকা যৌতুক দেয়া হলেও আরো ২ লাখ টাকার জন্য নাসরিনকে নির্যাতন করছিল তার স্বামী। এছাড়া ৯ বছরের বিবাহিত জীবনে নাসরিনের সন্তান না হওয়ায় স্বামী তাকে নির্যাতন করত। ঘটনার দিন শরিফ তার স্ত্রী নাসরিনকে হত্যা করে। পরে লাশ ঝুলিয়ে রেখে নাসরিন আত্মহত্যা করেছে বলে প্রচার করে। এ ঘটনায় শরিফকে ২ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। বর্তমানে নিহতের স্বামী কারাগারে রয়েছে। তবে তার সহযোগীরা নাসরিনের বাবা ও ভাইদের মামলা না চালানোর জন্য হুমকি দিচ্ছে। এ দিকে পুলিশ বলছে, লাশের ময়নাতদন্ত রিপোর্টেই রহস্যজনক এ মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ জন্য আর মাত্র ক’দিন অপেক্ষা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ নাসরিনের মৃত্যু : পরিবারকে হুমকি দিচ্ছে স্বামীর সহযোগিরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ