Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হেলিকপ্টারযোগে কারাগারে রায় দিতে আসেন বিচারপতি

| প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের বিতর্কিত ধর্ষক ধর্মগুরু রাম রহিমের বিরুদ্ধে রায় ঘোষণা করতে হরিয়ানার সুনারিয়া কারাগারে হেলিকপ্টারযোগে পৌঁছেছেন বিচারপতি জগদ্বীপ সিং। বহুল প্রতীক্ষিত এই মামলার রায় ঘোষণা করতে স্থানীয় সময় দুপুর দুইটা ১৬ মিনিটে সিবিআই’র বিচারপতি জগদ্বীপ সিং রোহতকের সুনারিয়া কারাগারে পৌঁছান।
বার্তাসংস্থা এএনআই বলছে, রায় শুনতে দুপুর ১টা ৫৬ মিনিটে কারাগারে পৌঁছান ধর্মগুরু রাম রহিমের আইনজীবী এসকে নরওয়ানা। আড়াইটার দিকে রাম রহিমের বিরুদ্ধে ধর্ষণ মামলায় দুই পক্ষের আইনজীবীরা যুক্তি-তর্ক উপস্থাপন শুরু করেছেন। ধর্ষণের অভিযোগে গুরমিত রাম রহিম সিং দোষী সাব্যস্ত হওয়ার পর ভক্তদের সহিংসতার মাঝে হেলিকপ্টার যোগে বিতর্কিত এই ধর্মগুরুকে পঞ্চকুলা থেকে রোহতকের কারাগারে নেয়া হয়। শুক্রবার ধর্ষণে দোষী সাব্যস্ত হওয়ার পর হরিয়ানা, পাঞ্জাব, দিল্লিসহ ভারতের বিভিন্ন অংশে দাঙ্গা ও অগ্নিসংযোগ করে রাম রহিমের ভক্তরা।
তবে সোমবার তার বিরুদ্ধে সাজা ঘোষণা কেন্দ্র করে যাতে একই ধরনের পরিস্থিতির পুনরাবৃত্তি না ঘটে সেদিক বিবেচনা করে বিচারপতি জগদ্বীপ সিংকে হেলিকপ্টারযোগে রোহতকের কারাগারে নেয়া হচ্ছে। সেখানেই তিনি রাম রহিমের বিরুদ্ধে রায় ঘোষণা করবেন। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ