Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিরলেন গেইল-স্যামুয়েলস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বোর্ডের সাথে ঝামেলায় জড়িয়ে দীর্ঘ সময় দলের বাইরে থাকার পর আবারো ওয়েস্ট ইন্ডিঁ দলে ডাক পেয়েছেন ক্রিস গেইল ও মারলন স্যামুয়েলস। গেইল সর্বশেষ একদিনের ম্যাচ খেলেছিলেন ২০১৫ সালের মার্চে, স্যামুয়েলস ২০১৬ সালের অক্টোবরে। ইংল্যান্ডের বিপক্ষে ভভহইত ওয়ানডে সিরিজে দলে ফিরেছেন দুজনই। গেল নভেম্বরে বোর্ড প্রেসিডেন্টকে নিন্দা করায় বহিষ্কার হন ড্যারেন ব্রাভো। পরে এই ঝামেলা মিটে গেলেও দলে ফিরতে পারেননি এই ব্যাটসম্যান। ৫০ ওভারে খেলার ইচ্ছা পোষন করেছিলেন সুনীল নারাইনও। কিন্তু তাকেও দলে নেওয়া হয়নি। ডুয়াইন ব্রাভো অবশ্য হ্যামস্ট্রিং ইনজুরির কারনে পুরো বছরই দলের বাইরে। গত জুলাইয় ভারতের বিপক্ষে খেলা উইন্ডিজের শেষ ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন কেবল রোস্টন চেইস। ফিরেছেন ভারতের বিপক্ষে টি-২০’র মাধ্যমে দলে ফেরা জেরোম টেইলর।
আগামী ১৯ সেপ্টেম্বর ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করার আগে ১৩ সেপ্টেম্বর আয়ারল্যান্ডের বিপক্ষে একটি একদিনের ম্যাচ খেলবে ক্যারিবীয়রা।
উইন্ডিজ ওয়ানডে দল : সুনীল আমব্রিস, দেবেন্দ্র বিশু, মিগুয়েল কামিন্স, ক্রিস গেইল, জেসন হোল্ডার (অধিনায়ক), কাইল হোপ, শাইপ হোপ, আলজারি জোসেপ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলি নার্স, রোভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, জেরোম টেইলর, কেসরিক উইলিয়ামস।
আন্তঃস্কুল সাইক্লিং
স্পোর্টস রিপোর্টার : আট স্কুলের প্রায় শতাধিক ছাত্রদের অংশগ্রহনে আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে আন্তঃস্কুল সাইক্লিং প্রতিযোগিতা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্বরে অনুষ্ঠেয় এ প্রতিযোগিতায় সাইক্লিষ্টরা লড়বেন ছয়টি ইভেন্টে। সকাল সাতটা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে প্রতিযোগিতা। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। এ সময় সাইক্লিং ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান মানু ও সাধারণ সম্পাদক পারভেজ হাসান উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ