Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ সিরিজে ফিরবেন স্টেইন!

| প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : ইনজুরির কারণে দীর্ঘ দিন মাঠের বাইরে সময়ের অন্যতম সেরা বোলার ডেল স্টেইন। তার ক্রিকেটে ফেরা নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে দক্ষিণ আফ্রিকান পেসার নিজেই বলেছেন ক্রিকেটে ফিরতে এখনো তার ‘দুই-তিন’ সপ্তাহ সময় লাগবে। সেক্ষেত্রে প্রোটিয়াদের পরবর্তী অ্যাসাইনমেন্ট সেপ্টেম্বর-অক্টোবরে নিজ মাঠে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজেই মাঠে দেখা যেতে পারে স্টেইনকে।
গত বছর অস্ট্রেলিয়া সফরে পার্থ টেস্টে কাঁধে আঘাত পাওয়ার পর থেকেই মাঠের বাইরে আছেন স্টেইন। ইনজুরির কারণে দীর্ঘ দিন খেলার বাইরে থাকায় তার আন্তর্জাতিক ক্যারিয়ারই পড়ে যায় হুমকির মুখে। কিন্তু সেই শঙ্কা উড়িয়ে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে স্টেইন লিখেছেন ‘অপেক্ষার পালা শেষ’। বুঝাই যাচ্ছে, ডানহাতি পেসার মাঠে ফিরতে প্রস্তুত।
স্টেইন বলেন,‘সম্ভবত খেলা থেকে আমি দুই-তিন সপ্তাহ দূরে অবস্থান করছি। তবে এমন অবস্থায় থেকেও আমি সত্যিই উচ্ছ¡সিত। দলে একবার সুযোগ হলে আমার কাজ হবে আক্রমনের নেতৃত্ব দেয়া; ফাস্ট বোলিং করা এবং উইকেট নেয়া।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ