Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরে সাংবাদিক বাপীর পিতার ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


যশোর ব্যুরো : যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্য, দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি নুরুজ্জামান বাপীর পিতা এ এস এম হামেদ ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে তিনি যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত কারণে ভুগছিলেন। শুক্রবার বাদ জোহর যশোর হাসপাতালের মধ্যে নামাজে জানাযা শেষে ঘোপ কবরস্থানে দাফন করা হয়। সাংবাদিকের পিতার ইন্তেকাল প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।
মৃত্যুবার্ষিকী
সাবেক এমপি অ্যাড. মোশাররফ হোসেন
ফরিদপুর জেলা সংবাদদাতা : ১৯ আগষ্ট ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান রচয়িতা কমিটির সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য, সাবেক প্রাদেশিক পরিষদ সদস্য, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী অ্যাড. মোশাররফ হোসেনের ১৮ তম মৃত্যু বার্ষিকী আজ। ফরিদপুরে মরহুমের ঝিলটুলীস্থ নিজ বাসভবনে দিন ব্যাপী কোরআন খানি ও দোয়ার ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ