Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শুধু ৪ সাংবাদিকের সঙ্গেই কথা বললেন খায়রুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ৩:০৭ পিএম

শুধু চার সাংবাদিকের সঙ্গেই কথা বললেন সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যান এবিএম খায়রুল হক।
বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে তার আহ্বানে গণমাধ্যম কর্মীরা আইন কমিশনের কার্যালয়ে গেলে চারটি গণমাধ্যম প্রতিনিধিকে রেখে বাকিদের সঙ্গে কথা বলবেন না বলে জানিয়ে দেন তিনি।
চারটি গণমাধ্যম হলো- বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর, দৈনিক জনকণ্ঠ, অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এবং দৈনিক প্রথম আলো।
খায়রুল হক বলেন, ‘‘আমি দুঃখিত, এই চারটি ছাড়া বাকিদের (সংবাদকর্মী) সঙ্গে কথা বলতে চাচ্ছি না। ‘আমরা আগের সংবাদ সম্মেলনে থাকতে পারিনি’ বলে জনকণ্ঠের প্রতিবেদক আমাকে অনুরোধ করলেন। আমি ওকে (ফারজানা রুপা) জিজ্ঞাসা করলাম, ওরা কি থাকতে পারে? পরে রুপা অনুমতি দিলে আমি তাদের থাকতে বলেছি। এখানে আর কারও থাকার সুযোগ নেই। আমি দুঃখিত।’’
অন্যান্য গণমাধ্যম আপনার বক্তব্য থেকে বঞ্চিত হবে সাংবাদিকদের এমন এক প্রশ্নে তিনি বলেন, ‘আমি দুঃখিত, এ সময় একাত্তর টিভির ফারজানা রুপা সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেন। এরপর সংবাদকর্মীরা তার রুম থেকে বেড়িয়ে আসেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ