Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউল্যাব মাঠ দেখে আজ ফতুল্লায়

ঢাকায় অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : গত ক’দিনের মত গতকাল সকাল থেকে অঝোর ধারায় বৃষ্টি ঢাকাতে। শরতের শুরুটা যেন মানতেই চাচ্ছে না প্রকৃতি। চিন্তার ভাঁজ ক্রিকেটাঙ্গনের সবার কপালে। এমন বৃষ্টি হলে প্রস্তুতি ম্যাচের ভেন্যুর আউট ফিল্ডের কি হবে? কিন্তু এসব চিন্তা বাদ দিয়ে সবাই ব্যস্ত অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল ও আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে। সকাল থেকে বিসিবিতে চলছিল আইন-শৃংখলা বাহিনীর সাথে বিসিবির মিটিং।
দুপুরের পর অস্ট্রেলিয়া প্রতিনিধি দল যায় মোহম্মদপুর বেড়িবাঁধের রামচন্দ্রপুর এলাকায় অবস্থিত ইউল্যাব ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস দেখার জন্য। যেখানে বিসিবি আয়োজন করতে চাচ্ছে অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুতি ম্যাচ। ভেন্যু দেখা শেষে দুই সদস্যের প্রতিনিধি দল সাংবাদিকদের কাছে মাঠ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তবে ম্যাচ খেলার ব্যাপারে সিদ্ধান্ত দুই দিন পরে জানাবেন বলে তারা জানিয়েছেন। ফলে প্রস্তুতি ম্যাচ কোথায় হচ্ছে তা জানতে সবাইকে অপেক্ষা করতে হবে আরও দুই দিন। আজ প্রতিনিধি দল যাবে ফতুল্লা খান সাহেব ওসমানী আলী স্টেডিয়াম পরিদর্শনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ