Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিচারপতি মোঃ নিজামুল হককে সংবর্ধনা

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় প্রেসক্লাবে বেতাগী উপজেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে গত শুক্রবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি নিযুক্ত হওয়ায় বিচারপতি মোঃ নিজামুল হক নাসিমকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেতাগী সমিতির সভাপতি জিয়াউল কবির দুলু। বিশেষ অতিথি ছিলেন বিচারপতি এএনএম বসিরউল্লাহ্, বিচারপতি একেএম জহিরুল হক, বিচারপতি মোহাম্মদউল্লাহ্। বক্তব্য রাখেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি গাজী আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল মিয়া। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন আরটিভি’র সংবাদ পাঠিকা ফাহমিদা সালাম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন Ñ সাবেক সচিব নুরুল হুদা, সাবেক অতিরিক্ত সচিব আব্দুল হক মিয়া, সাবেক অতিরিক্ত সচিব আবুল হাসেম, ঢাকার সাবেক সিএমএম আব্দুল মজিদ মিয়া, সাবেক যুগ্ম সচিব এমএ সামাদ, আব্দুল সালাম মিয়া, ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মাকসুদুর রহমান, মেজর (অব.) বদরুল হুদা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচারপতি মোঃ নিজামুল হককে সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ