Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পান্থপথে নিহত জঙ্গির শরীরে ইলেকট্রনিক্স ডিভাইস

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর পান্থপথে আত্মঘাতী বিস্ফোরণে নিহত জঙ্গি সাইফুল ইসলামের শরীর থেকে প্লাস্টিকের তৈরি ইলেকট্রনিক্স ডিভাইস পাওয়া গেছে।
গতকাল বুধবার বিকেলে ঢাকা মডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্তের সময় এই ইলেকট্রনিক্স ডিভাইসটি উদ্ধার করেন ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ। অন্যদিকে সাইফুলের সাথে থাকা অন্য জঙ্গীদের গ্রেফতার এবং হোতাদের গ্রেফতারে পুলিশ ও ডিবির একাধিক টিক কাজ করছে। তবে নতুন করে গতকাল পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ময়নাতদন্ত শেষে ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের বলেন, বোমা বিস্ফোরণে জঙ্গি সাইফুলের মৃত্যু হয়েছে। তার এক চোখ ক্ষতবিক্ষত হয়েছে। শরীর বিভিন্ন স্থান থেকে বোমার স্প্রিন্টার আলামত হিসেবে সংগ্রহ করা হয়েছে। তার কোমরের উপরের অংশে একটি প্লাস্টিকের তৈরি ইলেকট্রনিক্স ডিভাইস পাওয়া গেছে। উল্লেখ্য গত মঙ্গলবার বঙ্গবন্ধুর বাড়ির পাশে পান্থপথের হোটেল ওলিও ইন্টারন্যাশনালে আত্মঘাতি বিস্ফারণে জঙ্গি সাইফুল ইসলাম নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ