Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শঙ্কামুক্ত ওয়ার্নার আসছেন

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : জস হেইজেলউড বল করছিলেন রাউন্ড দ্য উইকেটে। ঠুকে দিলেন একটি বাউন্সার। হুক করতে গিয়ে ডেভিড ওয়ার্নার করলেন গড়বড়। বল সোজা লাগল ওয়ার্নারের ঘাড়ের এক পাশে! আঘাতে তাল সামলাতে না পেরে পড়ে যান ওয়ার্নার। উঠে দাঁড়ান তখনই। তবে হাত থেকে ব্যাট ফেলে হেলমেট-গøাভস খুলতে খুলতে হাঁটা দেন সামনে। আর পেছন ফিরেও তাকাননি। সোজা চলে যান ড্রেসিং রুমে।
ডারউইনে অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পে নিজেদের ভেতর প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের ঘটনা এটি। অস্ট্রেলিয়ার টিম ডক্টর রিচার্ড স মাঠে ছুটে আসেন দ্রæতই। তবে ওয়ার্নার মাঠ ছাড়তে পারেন একাই। ড্রেসিং রুমে ফেরার পর তাকে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা। প্রাথমিকভাবে চোট গুরুতর নয় বলে জানিয়েছেন পেসার প্যাট কামিন্স। আগের দিন প্রথম ইনিংসে ২ রান করে এই হেইজেলউডের বলেই বোল্ড হয়েছিলেন ওয়ার্নার। দ্বিতীয় ইনিংসে মাঠ ছাড়ার সময়ও ওয়ার্নারের রান ছিল ২।
ম্যাচের প্রথম দিনে প্রথম ইনিংসে ৬ উইকেটে ৩৬০ রানে ইনিংস ঘোষণা করে ওয়ার্নার একাদশ। পিটার হ্যান্ডসকম করেন ১৩০ বলে ১০৫, অলরাউন্ডর হিল্টন কার্টরাইট ৮১। ডারউইনের স্থানীয় ক্রিকেটার জেইক ওয়েদারাল্ড ৯৬ করেন মাত্র ৫২ বলে। হেইজেলউড নেন দুটি উইকেট। তবে সুবিধা করতে পারেননি তরুণ লেগ স্পিনার মিচেল সোয়েপসন। ১৩ ওভারে ৯৪ রান দিয়ে থাকেন উইকেটশূন্য। ৬ ওভারে ৫২ রানে দুটি উইকেট নেন স্টিভেন স্মিথ। ম্যাচের দ্বিতীয় দিনে ৬ উইকেটে ১৮১ রান তুলে ইনিংস ঘোষণা করে স্মিথের একাদশ। অধিনায়ক স্মিথ ৮৪ রানে ব্যাট ছাড়েন স্বেচ্ছায়। গেøন ম্যাক্সওয়েল করেন ৪৫। দ্বিতীয় ইনিংসে চা বিরতির সময় ওয়ার্নার একাদশের রান ছিল ১ উইকেটে ৭৬। প্রথম ইনিংসে ১২ রানে আউট হওয়া ট্রাভিস হেড অপরাজিত ছিলেন ৫০ রানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ