Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লাইব্রেরিয়ান মায়ের সামনে বইয়ের আলমারি চাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : লাইব্রেরিয়ান মায়ের সামনে বইশুদ্ধ আলমারি চাপা পড়ে প্রাণ হারালো স্কুল শিক্ষার্থী জয়দীপ দত্ত (১১)। গতকাল (রোববার) দুপুরে নগরীর সেন্ট প্ল্যাসিড স্কুলে ঘটে এ মর্মান্তিক দুর্ঘটনা। ৫ম শ্রেণির ছাত্র জয়দীপের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে তার সহপাঠীদের মধ্যে। পুলিশ জানায়, জয়দীপ স্কুলের লাইব্রেরিতে গিয়ে বই বের করার সময় আলমারি কাত হয়ে যায়। একপর্যায়ে আলমারির নিচে চাপা পড়ে সে। আশঙ্কাজনক অবস্থায় তার মা রিংকু দত্তসহ সহপাঠীরা তাকে আলমারির নিচ থেকে উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জয়দীপের বাসা নগরীর ফিরিঙ্গিবাজারের হাজি কলোনিতে। তার পিতার নাম দেবাশীষ দত্ত। জয়দীপের বাবা স্কুল শিক্ষক। মা রিংকু দত্ত ওই স্কুলেরই লাইব্রেরিয়ান। প্রত্যক্ষদর্শী জয়দীপের সহপাঠীরা জানায়, পুরনো একটি আলমারির উপর ঝুঁকিপূর্ণ অবস্থায় আরও একটি আলমারি রাখা ছিল। বই নেয়ার সময় উপরের আলমারিটি তার গায়ের উপর পড়ে। এ সময় জয়দীপের মা রিংকু দত্ত হতবিহŸল হয়ে পড়েন। নিজের সামনেই শিশু পুত্রের করুণ মৃত্যুতে নির্বাক হয়ে যান তিনি।



 

Show all comments
  • মামুন ১৪ আগস্ট, ২০১৭, ২:৪৯ এএম says : 0
    ওই মায়ের কাছে এর চেয়ে বড় দু:খের আর কিছু হতে পারে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ