Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্রই সেরা

| প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আসরের ফাইনালে তারা ২-১ গোলে শান্তিনগর ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের পক্ষে মেহেদী হাসান তপু ও আবদুল হালিম টুটুল একটি করে গোল করেন। শান্তিনগরের হয়ে রাসেল হোসেন এক গোল শোধ দেন।
চ্যাম্পিয়ন ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ট্রফির সঙ্গে এক লাখ টাকা প্রাইজমানি পেয়েছে। রানার্সআপ শান্তিনগর ক্লাবকে দেয়া হয়েছে ট্রফি ও ৫০ হাজার টাকা। ফেয়ার প্লে ট্রফি পেয়েছে আরাফ স্পোর্টিং ক্লাব। ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছেন শান্তিনগরের রাকিব এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিকেএসপির ফাহিম মোর্শেদ। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটনের এফএম ইকবাল বিন আনোয়ার। এ সময় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও মহানগরী ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশিদ, সাবেক জাতীয় ফুটবলার গোলাম সারোয়ার টিপু ও হাসানুজ্জামান খান বাবলু উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ