Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মোদির আমন্ত্রণে সাড়া ইভাঙ্কার

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:৪০ এএম


ইনকিলাব ডেস্ক : চলতি বছরের নভেম্বরে ভারতের হায়দ্রবাদে বিশ্ব বাণিজ্য সম্মেলনে যোগ দিতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প। সম্মেলনের ব্যাপারে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করার পরই এ কথা নিজে টুইট করে জানালেন মার্কিন প্রেসিডেন্ট।
ডোনাল্ড ট্রাম্প টুইটে লেখেন, ‘ভারতে মার্কিন প্রতিনিধি দলকে নেতৃত্ব দেবেন ইভাঙ্কা ট্রাম্প।’
এর আগেই ইভাঙ্কা টুইট করে জানিয়েছিলেন, বিশ্ব বাণিজ্য সম্মেলনে যোগ দিতে ভারত সফরে মার্কিন প্রতিনিধি দলকে নেতৃত্ব দিতে পেরে এবং প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করতে পারব বলে আমি গর্বিত। এরপর গতকাল সকালে ডোনাল্ড ট্রাম্প ও তার কন্যা দুজনকেই রিটুইট করেন।
মোদি ঘোষণা করেছেন, ২৮ নভেম্বর থেকে হায়দ্রবাদে শুরু হচ্ছে ৩ দিনের বিশ্ব বাণিজ্য সম্মেলন। যার আয়োজক ভারত ও যুক্তরাষ্ট্র। মার্কিন প্রতিনিধি দলকে নেতৃত্ব দেবেন ট্রাম্প-কন্যা ইভাঙ্কা। মোদির সমস্ত টুইটকে রিটুইট করেছেন ইভাঙ্কা ট্রাম্প।
চলতি বছর জুন মাসে যুক্তরাষ্ট্র সফরে গিয়ে ট্রাম্প-কন্যাকে ভারতে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন প্রধানমন্ত্রী। ইভাঙ্কা পরে টুইট করে জানিয়েছেন, বিশ্ব বাণিজ্য সম্মেলনে মার্কিন দলকে নেতৃত্ব দেয়ার জন্য আমাকে আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রী মোদিকে ধন্যবাদ। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ