Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের কাজ অনেক দূর এগিয়েছে -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিবাচক আছেন। তিনি তথ্য মন্ত্রীকে এ বিষয়ে নিদের্শনাও দিয়েছেন। নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের জন্য কাজ ইতিমধ্যে অনেকদুর এগিয়েছে। সাংবাদিক সংগঠনগুলোও এ ব্যাপারে ঐক্যবদ্ধ আছে। এ বিষয়ে শুধু মালিক পক্ষকে পাওয়া যাচ্ছে না। মালিক পক্ষ এগিয়ে এলেই আলাপ আলোচনার মাধ্যমেই নবম ওয়জ বোর্ড ঘোষণা করা হবে।
মন্ত্রী বলেন, জয়দেবপুর-এলেঙ্গা মহাসড়ক চারলেনের কাজ দ্রæতগতিতেই এগিয়ে চলছে। নির্ধারিত সময়ের মধ্যেই এ প্রকল্পের কাজ শেষ হবে। তিনি আরোও বলেন, বৃষ্টিতে দেশে মহাসড়কগুলোর অনেক অংশ ভেঙ্গে যাওয়ায় যানজটের সৃষ্টি হচ্ছে। এতে মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তিনি মহাসড়কের ভাংগা অংশ আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে মেরামতের জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন । ১০ দিনের মধ্যে মহাসড়ক মেরামত করা না হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।
গতকাল বুধবার দুপুরে ঢাকা-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইল অংশ পরিদর্শনকালে টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা এলাকায় সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন। এসময় টাঙ্গাইলের সড়ক ও জনপথের নিবাহী প্রকোশলী নূর-ই-আলমসহ জেলার প্রশাসনিক কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ