Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ‘ভ‚মিদস্যু চক্রের বিরুদ্ধে স্কুলের সম্পত্তি দখলের অভিযোগ’ শিরোনামে বুধবার দৈনিক ইনকিলাব পত্রিকার ৪-এর পাতায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মো. সাহাবুদ্দিন। তিনি তার প্রতিবাদ লিপিতে উল্লেখ করেছেন, আমাকে জড়িয়ে যে সংবাদটি ছাপা হয়েছে তা সত্য নয়। সংবাদের একাংশে যে হত্যা মামলার কথা বলা হয়েছে আদালত বহু আগেই সেই মামলা থেকে অব্যাহতি দিয়েছে। এছাড়া স্কুলের যে জমি দখলের কথা বলা হয়েছে, প্রকৃতপক্ষে স্কুল কর্তৃপক্ষই জমিটি দখলে রেখেছে। আদালত এ জমিটি আমাদের পক্ষে রায় দিয়েছে। তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগ প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করবো। এ জন্য একটি স্বার্থান্বেসী মহল মিথ্যা সংবাদ প্রচার করে আমার সুনাম ক্ষুণœ করছে।
প্রতিবেদকের বক্তব্য: এ সংবাদটিতে প্রতিবেদকের নিজস্ব কোনো বক্তব্য নেই। দোসাইদ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নাসির উদ্দিনের তথ্যের ভিত্তিতে সংবাদটি প্রকাশ করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

১৫ জানুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১
২৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ