Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্দরে প্রিন্টিং কারখানা কর্মচারীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বন্দর উপজেলার কল্যান্দী এলাকা থেকে গতকাল শুক্রবার সকালে মোহাম্মদ লিমন (২৮) নামের এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নিহত লিমন সোনারগাঁ উপজেলার নবীনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে রিভারভিউ মার্কেটের একটি প্রিন্টিং কারখানার কর্মচারী।
নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে কাজ শেষ করে সোনারগাঁয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় লিমন। গতকাল শুক্রবার সকাল ৭টায় বন্দর উপজেলার কল্যান্দী এলাকার রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।নিহতের লাশ ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ময়না তদন্তের আগে বলা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দরে প্রিন্টিং কারখানা কর্মচারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ