Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে কাভার্ডভ্যানের পেছনে লেগুনার ধাক্কা : ৩ কলেজছাত্রীসহ নিহত ৫

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর মহানগরীর সালনা মাস্টারবাড়ি এলাকায় চলন্ত কাভার্ডভ্যানের পেছনে লেগুনার ধাক্কায় ৩ কলেজ ছাত্রীসহ ৫ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। গতকাল দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পার্শ্বে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই লেগুনা যাত্রী।
নিহতদের মধ্যে তিন কলেজ ছাত্রীর পরিচয় পাওয়া গেছে তারা হলো, গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকার ইকবাল সিদ্দিকী কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও সিটি কর্পোরেশনের মাস্টারবাড়ি এলাকার শাহ জামালের মেয়ে সাদিয়া আফরিন রিমি (১৭), ভাওরাইদের ফরহাদ হোসেনের মেয়ে ফারহানা আক্তার শিখা (১৬) এবং উত্তর সালনা এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে খাদিজা (১৬)। তারা কলেজ শেষে বাড়ি ফিরছিলেন। অজ্ঞাত নিহত অপর দুইজন একজন লেগুনা চালক (৩৫) ও অজ্ঞাত পুরুষ যাত্রী (৩০)।
এ ঘটনায় আহতদের মধ্যে যাদের পাওয়া গেছে তারা হলো, রাজেন্দ্রপুর এলাকার শরিফ (২২), খাইলকুর এলাকার রেজাউল (২৬), সালানা এলাকার গিয়াস উদ্দিন (২৮), জয়দেবপুরের ছায়াতরু এলাকার শহীদুল (২৪), জয়দেবপুর এলাকার মামুন (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকায় ফরেস্ট ওয়ারলেস গেইট এলাকায় ঢাকা মুখী (ঢাকা মেট্রো-ট ১১-৭৭৭৭) ধীর গতির কাভার্ডভ্যানের পেছেনে একই দিকে আসা (গাজীপুর-ছ ১১-০০৭৩) যাত্রীবাহী লেগুনা জোরে ধাক্কা দেয়। এতে লেগুনাটি কভার্ডভ্যানের পেছনে দুমড়ে-মুচড়ে আটকে যায়। কিন্তু কর্ভাডভ্যান চালক কোন কিছু টের না পেয়ে চালিয়ে আসতে থাকে। এক পর্যায়ে মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে আসপাশের লোকজন কর্ভাডভ্যানের পেছনে দুমড়ানো মোচড়ানো লেগুনা দেখে কর্ভাডভ্যানটি থামানোর জন্য ইশারা করে। পরে কর্ভাডভ্যানটি থামালে লোকজন এগিয়ে এসে নিহত ও আহতদের লেগুনা থেকে বের করে আনে। পরবর্তীতে হতাহত সবাইকে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।
নিহত কলেজ ছাত্রীদের সহপাঠিরা ও পরিবারের লোকজন হাসপাতালে আসলে তাদের আহাজাড়িতে হাসপাতাল এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে।
এ বিষয়ে নাওজোর হইওয়ে পুলিশের ওসি মো: আব্দুল হাই জানান, দুপুর আড়াইটার দিকে চান্দনা চৌরাস্তাগামী গাজীপুরের মাষ্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত এবং অন্তত ৭ জন আহত হয়। তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরো ১ জনকে মৃত ঘোষণা করেন। আহত সবাইকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ