Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমীরাতে লটারিতে ৯ কোটি টাকা জিতলেন ভারতীয়

| প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সংযুক্ত আরব আমীরাতে ৫ মিলিয়ন দিরহাম লটারি জিতলেন এক ভারতীয়। ভারতীয় অর্থে যার মূল্য প্রায় ৮ কোটি ৬৮ লাখ টাকা। আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের ওই মেগা লটারির নাম বিগ ৫ টিকিট ড্র। তাতে যোগ দেন ১০ জন কোটিপতি। কিন্তু শিকে ছেঁড়ে কৃষ্ণম রাজু থোকাচিচু নামে স্থানীয় এক নির্মাণ সংস্থার কর্মীর কপালে। কৃষ্ণমের কপাল অবশ্য সেদিন লটারি জেতার মতই ছিল, কারণ এর আগে তিনি যখন ওই ড্রয়ের টিকিট কেটেছেন, তখন কেটেছেন বন্ধুদের সঙ্গে। এবার তাতে আর কারও টাকা ছিল না, কৃষ্ণম একাই টিকিট কাটেন। তাই বিশাল এই অর্থমূল্যও সম্পূর্ণভাবে তার একার। ২০০৮ থেকে আরব আমীরাতে রয়েছেন কৃষ্ণম। তিনি জানিয়েছেন, ৩ বছর ধরে ওই ড্রয়ের টিকিট কাটছেন, এ জন্য প্রতি মাসে টাকাও জমাতেন। কিন্তু এই প্রথম কপাল খুলে গেল তার। নানা কারণে নেওয়া আর্থিক ঋণ মেটাতে হিমসিম খাচ্ছিলেন তিনি, আর্থিক দুরবস্থাও চলছিল। সব কিছু বিপত্তি থেকে মুহূর্তে তাকে স্বস্তি এনে দিল লটারির এই ছাদ ফুঁড়ে আসা টাকা।
লটারি সংস্থার ফোন পেয়ে উত্তেজনা চাপতে না পেরে প্রথমেই ভারতে মাকে ফোন করেন কৃষ্ণম। জানিয়েছেন, ওই টাকার একটা অংশ তিনি জমিয়ে রাখবেন তার ৪ বছরের ছেলের পড়াশোনার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ