Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

v

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সিংড়া (নাটো) উপজেলা সংবাদদাতা ঃ নাটোরের দুই মালিক সমিতির দ্বন্দের জেরে বন্ধ রয়েছে নাটোর-বগুড়া মহাসড়কে বাস-মিনিবাস চলাচল। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে অনিদিষ্টকালের জন্য নাটোর-বগুড়া মহাসড়কে বাস-মিনিবাস চলাচল বন্ধ করে দেয় নাটোর মালিক সমিতি। দুই বাস মালিক সমিতি সুত্রে জানায়, চাঁদা আদায়কে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে নাটোর জেলা মটর মালিক সমিতি এবং নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে স¤প্রতি নাটোর মটর মালিক সমিতির কাউন্টার এবং শ্রমিকদের মারপিট করে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির লোকজন। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল থেকে নাটোর-বগুড়া সড়ক দিয়ে উত্তর ও দক্ষিন জেলা এবং রাজশাহী-পাবনায় চলাচলকারী সকল যাত্রিবাহী বাস চলাচল বন্ধ করে দেয় নাটোর বাস মিনিবাস মালিক সমিতি। 

তবে বিকল্প পথে নাটোর থেকে সিরাজগঞ্জ চৌরাস্তা হয়ে রংপুর-দিনাজপুর-বগুড়া সহ উত্তর ও বরিশাল-খুলনা-কুষ্টিয়াসহ দক্ষিনের জেলায় যাতায়াতকারী যাত্রীদের বাস চলাচল অব্যাহত রয়েছে। এদিকে, শ্রমিকদের মারধর এবং কাউন্টার ভাংচুরের প্রতিবাদে সিংড়া বাস টার্মিনালে মানববন্ধন করেছে নাটোর জেলা মটর মালিক সমিতি। এসময় মানববন্ধনে বক্তব্য দেন জেলা মটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন,সাধারণ সম্পাদক হাসান ইমাম, কোষাধ্যক্ষ মোবারক হোসেন, নাটোর জেলা ট্রাক,ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক-শ্রমিক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এস এম বাদল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ। অবিলম্বে নাটোর মটর মালিক সমিতির বাস চলাচলের জোর দাবী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ