Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরিবর্তন হতে পারে প্রস্তুতি ম্যাচের ভেন্যু!

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : অনেকটাই নিশ্চিত, নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। এরই মধ্যে ঢাকায় এসে ঘুরে গেছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল। তবে তাদেরকে দেখানো সম্ভব হয়নি একমাত্র প্রস্তুতি ম্যাচের ভেন্যু ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম।
কয়েকদিনের টানা বৃষ্টিতে ঢাকা মহানগরের বড় অংশ ডুবে গিয়েছিল পানিতে। এখনও পানির নিচে ফতুল্লা স্টেডিয়াম, এর প্রবেশ পথ ও মাঠের পাশের আউটার স্টেডিয়াম। আর প্রস্তুতি ম্যাচের সময়ও হাতে সেভাবে নেই। তাই এখন বিসিবির সবচেয়ে বড় চিন্তা, অস্ট্রেলিয়া দলকে প্রস্তুতি ম্যাচের ভেন্যু দেয়া।
ভেন্যু সমস্যার সমাধানটাও তাই গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানিয়ে দিলেন বিসবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। আয়োজিত এক সংবাদ সম্মেলনে গতকাল জালাল ইউনুস বলেন, ‘ফতুল্লায় খেলা না হলে, বিকেএসপি আমাদের অপশন আছে। আমরা বিকেএসপিও প্রস্তুত করছি। ওরা (অস্ট্রেলিয়া) আসলে আমরা কোথাও না কোথাও প্রস্তুতি ম্যাচ খেলার ব্যবস্থা করবোই।’ বিকিএসপিতে কতটুকু সুযোগ-সুবিধা থাকবে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমারা আগেও বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছি। সেটা ছিল জিম্বাবুয়ের বিপক্ষে। মিডিয়া যাতে ভালোভাবে কাভার করতে পারে তেমন ব্যবস্থা থাকবে। ইন্টারনেটেরও ব্যবস্থা থাকবে। সব ধরনের সাপোর্টের ব্যবস্থাও আমরা করে দিবো।’
তবে বিকেএসপির কোন মাঠে খেলা হবে তা তিনি নিশ্চিত করতে পারেননি এখনও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ