Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পনের আগস্টকে সামনে রেখে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পনেরই আগস্টকে সামনে রেখে চাঁদাবাজির কোন খবর পেলেই কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারী দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আগামীকাল (আজ) পহেলা আগস্ট। ১৯৭৫ সালের রক্ত ভেজা ভয়াল আগস্ট আমাদের দুয়ারে সমাগত। এই মাসের শোকাবহ ভাবগাম্ভীর্য বজায় রাখার জন্য দেশবাসিকে অনুরোধ জানাই। এই মাসে যেন বঙ্গবন্ধুকে স্বরণ করতে গিয়ে কোন ধরণের অপকর্মের মাধ্যমে কেউ যেন বঙ্গবন্ধুর স্বরণকে ম্লান করতে না পারে।
গতকাল সোমবার রাতে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইন্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে ঢাকা ট্যাক্স বার এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠানে তিনি এই হুশিয়ারী দেন।
ওবায়দুল কাদের বলেন, ১৫ই আগস্টকে সামনে রেখে একটি চক্র মেতে উঠে চাঁদাবাজিতে। এই অপকর্ম যাতে না হয় সেটা আমাদের খেয়াল রাখতে হবে। তিনি বলেন, দেশবাসিকে বলছি, এ ধরণের ঘটনা ঘটলে আপনারা আমাদের পার্টি অফিসে খবর দিবেন। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব। এধরণের অপকর্ম সহ্য করা হবে না। পয়সা না থাকলে আমাদের কাছে চাইবেন।
আগামী নির্বাচনে বিএনপিকে ভোট দেয়ার কোন কারণ নেই দাবি করে ওবায়দুল কাদের বলেন, শুধু ভাষণ দিয়ে মানুষের মন জয় করা যায় না। মন জয় করতে হয় উন্নয়ন ও আচরণ দিয়ে। কোন সাফল্যের চিহ্ন দেখে বাংলার জনগণ বিএনপিকে ভোট দিবে। বিএনপি ক্ষমতায় গেলে আবার লুটপাটের হাওয়া ভবন বানাবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের
আওয়ামী লীগের নেতাকর্মীদের নিজেরা নিজেদের প্রতিপক্ষ না হওয়ার পরামর্শ দিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, আমরা যেন নিজেরা নিজেদের প্রতিপক্ষ না হই। বিএনপিকে ডুবানোর জন্য এখন আমাদের দরকার নেই। তারা নিজেরাই নিজেদের প্রতিপক্ষ হয়ে দাড়িয়েছে।
ঢাকা ট্যাক্স বার এসোসিয়েশনের সভাপতি খুরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন রেলমন্ত্রী মুজিবুল হক, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নজিবুল্লা হীরু, সংগঠনের সাধারণ সম্পাদক বদিউজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ