Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগরী ফুটবল

| প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্টে জয় পেয়েছে রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে রেইবো ২-১ গোলে হারায় নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাবকে। প্রথমার্ধে বিজয়ীরা ১-০ গোলে এগিয়ে ছিলো। রেইনবো’র ইমরান হোসেন একাই দু’গোল করেন। নারিন্দার মো: লাইসুর রহমান এক গোল শোধ দেন। একই মাঠে দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মীর হাজীরবাগ এসসি ১-০ গোলের জয় পায় বাফুফে অনুর্ধ্ব-১৬ দলের বিপক্ষে। ম্যাচের প্রথমার্ধেই বিজয়ী দলের মো: আমিনুল হক জয়সূচক গোলটি করেন।
আজ একই ভেন্যুতে দু’টি ম্যাচ মাঠে গড়াবে। বেলা আড়াইটায় প্রথম ম্যাচে টাঙ্গাইল ফুটবল একাডেমী মুখোমুখী হবে ড: ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্রের। বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় ম্যাচে মনসুর স্পোর্টিং ক্লাব খেলবে শান্তিনগর ক্লাবের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ