Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিরক্ষা অর্থ বিভাগের অডিটরদের পুনর্মিলনী অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : প্রতিরক্ষা অর্থ বিভাগে ২০০৪ সালে যোগদানকৃত অডিটরদের চাকুরিতে যোগদানের একযুগ পূর্তির পুনর্মিলনী অনুষ্ঠানে, স্মারক প্রকাশনার মোড়ক উম্মোচন ও মনোজ্ঞ সাংস্কৃতির অনুষ্ঠান গতকাল শনিবার মিরপুরস্থ ‘ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট একাডেমী (ফিমা)’-তে এক আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।
আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয় যে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স জুবায়ের আহমেদ খান। অনুষ্ঠানে প্রধান অতিথি ‘‘ধ্রুবনীল” এর মোড়ক উম্মোচন করেন। ধ্রুবনীল হচ্ছে সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানের ঠিকানা এবং সরকারের অডিট এন্ড একাউন্টস-এ কর্মরত অফিসারদের পরিচিতিমূলক ম্যাগাজিন। এ উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অর্থ বিভাগ ও প্রতিরক্ষা অর্থ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, অডিটর ব্যাচ-২০০৪ ফোরাম দুস্থ, অসহায়, আর্ত মানবতার সেবা ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া, প্রতিরক্ষা অর্থ বিভাগে কর্মরত ও অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের প্রতি বছর বৃত্তি প্রদান করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিরক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ