Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেকহ্যাম-জিদান-রাউল পুনর্মিলনী

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে রিয়াল মাদ্রিদ এখন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে। আর এখানেই বাড়ি রয়েছে দলটির সাবেক তারকা ডেভিড বেকহ্যামের। দলটির বর্তমান কোচ জিনেদিন জিদান হলেন সাবেক ইংলিশ অধিনায়কের এক সময়ের রিয়াল সতীর্থ। এত কাছে থেকেও দেখা না করলে কি হয়। শুধু পুরোনো বন্ধু বা সতীর্থ নয়, পুরো মাদ্রিদ দলের সাথেই বেশ কিছু সময় কাটিয়েছেন বেকহ্যাম। শুধু জিদান নয়, নিজের আমলের তারকা ফুটবলার ও ক্লাবটির কিংবদন্তী রাউল গঞ্জালেজ ও লুইস ফিগো সহ বেশ কয়েকজন তারকার সঙ্গে পুনর্মিলন ঘটেছে লস এ্যাঞ্জেলসে।
২০০৩ সালে আকষ্মিকভাবেই ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দেন বেকহ্যাম। বার্নাব্যুর দলটির হয়ে তিনি জয় করেন লা লীগা ও সুপার কোপা ডি এস্পানার শিরোপা। ২০০৭ সালে তিনি যোগ দেন এলএ গ্যালাক্সিতে। সেখানে বাড়ীও বানিয়েছেন। যেখানে পুনর্মিলন ঘটেছে এই সাবেকদের। সেখানে আরো উপস্থিত ছিলেন মাদ্রিদে বেকহ্যামের সঙ্গে খেলা রিয়াল অধিনায়ক সার্জিও রামোস, সতীর্থ বর্তমান তারকা গ্যারেথ বেল, মার্সেলো, লুকা মদ্রিচসহ বিশ্বব্যাপী পরিচিত মুখ গুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ