Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনাল আজ

| প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন প্রথম অন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনাল আজ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল চারটায় টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে গ্রিন ও ফারইস্ট ইউনিভার্সিটি। খেলাটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদেরে মাঝে পুরস্কার বিরতণ করবেন হামিম গ্রæপের চেয়ারম্যান এ.কে আজাদ। এসময় বিশেষ অতিথি থাকবেন হলি আর্টিজম রেস্তোরায় জঙ্গি হামলায় নিহত ফারাজের মা সিমিন হোসেন।
ফাইনালের আগে গতকাল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে দুই দলের অধিনায়ক ও কোচরা মিডিয়ার সামনে নিজেদের লক্ষ্য ও সম্ভাবনার কথা জানান। সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ফুটবলার ও জাতীয় দলের সাবেক কোচ গোলাম সরোয়ার টিপু। ফাইনালিস্ট গ্রিন ইউনিভার্সিটির অধিনায়ক বশির উদ্দিন ও কোচ রাশেদুল ইসলাম এবং ফারইস্ট ইউনিভার্সিটির অধিনায়ক মো. মাইনুল আবেদীন সুজয় ও কোচ শরিফুল ইসলাম স্বপ্নের ফাইনাল নিয়ে বলেন, ‘আমরা প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি সোনালী অতীত ক্লাবকে। আমাদের খেলার সুযোগ করে দেয়ার জন্য। এ টুর্নামেন্টের ফলে এখন ক্যাম্পাসগুলোতে ফুটবল খেলার একটা পরিবেশ সৃষ্টি হয়েছে। সবার মুখে মুখে ফুটবল নিয়ে আলোচনা হচ্ছে।’ ভাল খেলার মধ্য নিয়ে দুই দলই শিরোপা জয়ের প্রত্যাশা ব্যক্ত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ