Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লন্ডন মার্কা সহায়ক সরকারের রূপরেখা দেশের মানুষ মানবে না -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, আগামী নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। তবে সংবিধানের বাইরে কোন কিছুই গ্রহনযোগ্য হবে না। খালেদা জিয়া লল্ডন গিয়ে টেমস নদীর তীরে বসে সহায়ক সরকারের রূপরেখা করছে। তিনি বলেন, মেইড ইন লন্ডন মার্কা সহায়ক সরকারের রূপরেখা এ দেশের মানুষ মেনে নেবে না। ঈদের পর আন্দোলন শুরু প্রসঙ্গে তিনি বলেন, এ পর্যন্ত ১৮টি ঈদ পার হলে ও বিএনপি ১৮ মিনিট মাঠে নামতে পারেনি। তাদের সে শক্তি সামর্থ নেই। তিতাস নদীতে ঢেউ উঠলেও বিএনপির মরাগাঙ্গে জোয়ার আসবে না। সদস্য সংগ্রহ সম্পর্কে সতর্কতা অবলম্বনের আহবান জানিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ও সাধারণ মানুষের কছে গ্রহনযোগ্য নয় এমন কাউকে আপনারা সদস্য বানাবেন না। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনকালে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন। জেলা আওয়ামী লীগের সভপতি সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হব শামীম, সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, মহিলা সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হেলাল উদ্দিন, তাজ মোঃ ইয়াছিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মঈন উদ্দিন মঈন প্রমুখ।
এর আগে সকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুরে তিতাস নদীর উপর সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। ৬৯ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে প্রায় ২’শ ২০ মিটার লম্বা এ সেতুটি সড়ক ও জনপথ বিভাগ বাস্তবায়ন করছে। ১৮ মাসের মধ্যে এ সেতুর নির্মান কাজ শেষ হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছে। নতুন এ সেতুর কাজ শেষ হলে রাজধানী ঢাকার সাথে বৃহত্তর সিলেট ও বন্দরনগরী চট্টগ্রামের সাথে সড়ক পথে যোগাযোগ আরো সহজ হবে। কমে আসবে যানজট। পূরাতন সেতুটির পাশেই এ সেতু নির্মাণ হচ্ছে।



 

Show all comments
  • Omar Faruque ২১ জুলাই, ২০১৭, ১২:৫৯ পিএম says : 0
    দেশের মানুষ মানবে না এই ধরণের গাঁজাখুরি কথা বাদ দিয়ে বলুন আ:লীগ মানবে না।আপনাদের ডাস্টবিন পঁচা রাজনীতিতে এখন অতিষ্ঠ দেশের মানুষ ।
    Total Reply(0) Reply
  • Dipu Khan ২১ জুলাই, ২০১৭, ১:০০ পিএম says : 0
    বিদেশি গাড়ি ভাল লাগে, বিদেশি পোষাক ভাল লাগে, দার করে টাকা ভাল লাগে আর লন্ডন মাকা সহায়ক সরকারের রুপরেখা ভাল লাগেনা এটা কি করে হয়।
    Total Reply(0) Reply
  • Md Morshed ২১ জুলাই, ২০১৭, ১:০১ পিএম says : 0
    Desher manuser ki chai seta desher manuser theke jene nin... Apni k sara desher manus ki chai na chai tar represent korar?????
    Total Reply(0) Reply
  • Khaled Shah ২১ জুলাই, ২০১৭, ১:০১ পিএম says : 0
    কি মার্কা মানবে??? ৫ ই জানুয়ারী মার্কা,,
    Total Reply(0) Reply
  • আবু আবিদ ২১ জুলাই, ২০১৭, ১:০২ পিএম says : 0
    সব কিছু তেই আপনারা দেশের মানুষদের টানেন কেন? বললেই হলো আমরা মানবো না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ