Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অ্যাটকো সভাপতি নির্বাচিত হলেন সালমান এফ রহমান

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ইনডিপেনডেন্ট টেলিভিশন লিমিটেডের চেয়ারম্যান সালমান এফ রহমান। এছাড়া সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ৭১ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু এবং দেশটিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান। গত ২৫ মে রাজধানীর একটি হোটেলে অ্যাটকোর নতুন এ কমিটি গঠন করা হয়।
কমিটির নির্বাচিত পরিচালকরা হলেন- এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এনটিভির চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোসাদ্দেক আলী, একুশে টিভির ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ, বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড (আরটিভির) চেয়ারম্যান মোর্শেদ আলম, বৈশাখী টিভির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর টিপু আলম, শ্যামল বাংলা মিডিয়া লিমিটেডের (বাংলাভিশন) চেয়ারম্যান আবদুল হক, সময় মিডিয়া লিমিটেডের পরিচালক (সময় টিভি) মো. হাসান, টাইমস মিডিয়া লিমিটেডের (চ্যানেল ২৪) পরিচালক শেখ কবির হোসেন, বার্ডসআই মাস মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন লিমিটেডের (গান বাংলা টিভি) চেয়ারপারসন ফারজানা মুন্নী, ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী এবং নিউজ টোয়েন্টিফোরের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৩ বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবে। গত ২৫ মে থেকেই এই কমিটির কার্যক্রম শুরু হয়েছে। অ্যাটকো অফিস সেক্রেটারী খন্দকার ইসতিয়াক নাঈম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



 

Show all comments
  • kamal ২১ জুলাই, ২০১৭, ৩:৩১ এএম says : 0
    Congratulation
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ