Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরকান্দায় ধর্ষকের ভয়ে বাড়িছাড়া ধর্ষিতার পরিবার

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের ভজোরডাঙ্গী গ্রামে ধর্ষকের ভয়ে ধর্ষিতার পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বলে খবর পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার রামনগর ইউনিয়নের ভজোরডাঙ্গী গ্রামের ইয়াদ আলী মল্লিক-এর স্কুল পড়–য়া মেয়ে আলহাজ্ব আবদুল খালেক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী চামেলী (ছদ্মনাম) (১৩) গত ৮ ফেব্রুয়ারী বিকাল ৩ ঘটিকায় প্রতিবেশী ইসমাইল শেখের বখাটে ছেলে সুমন শেখ (২২) কর্তৃক ধর্ষিত হয়। ঘটনার বিবরণে জানা যায়, চামেলী বাড়িতে একা থাকায় প্রতিবেশী বখাটে সুমন চামেলীকে গামছা দিয়ে মুখ বেঁধে বাড়ির পাশে লালমিয়ার লিচু বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। চামেলীকে বাগানে ফেলে রেখে ধর্ষক পালিয়ে যায়। অনেক খোঁজা খুঁজির পর চামেলীর মা গোঙ্গানি শুনে লালমিয়ার লিচু বাগানে গেলে সেখানে মুখ বাঁধা অবস্থায় মেয়েকে দেখে চিৎকার দেয়। এ সময় আশে পাশের লোক ঘটনাস্থলে জড়ো হয় এবং মেয়ের অবস্থা আশংকাজনক থাকায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে সিসি বিভাগে ভর্তি করে।
প্রতিনিয়ত চামেলীকে স্কুলে যাওয়া আশার পথে ওড়না টেনে ধরায় সুমনের পরিবারকে একাধিকবার জানালে কোন সুফল হয়নি। নালিশ করেই চামেলীর এই পরিণতি, ধর্ষকের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ধর্ষিতার মা মতি বেগম জানায়, মামলা দিলে খবর আছে। ধর্ষক প্রভাবশালী হওয়ায় থানায় মামলা দিতে পারছি না। ধর্ষিতার পরিবার এখন মানবেতর জীবন যাপন করছে। এ ব্যাপারে ধর্ষক পলাতক থাকায় ধর্ষকের পরিবার কোন কথাই বলতে রাজি না।
রামনগর ইউনিয়নের চেয়ারম্যান কাইমদ্দিন মন্ডল বলেন আমি বিষয়টি জানতে পেরেছি, ছেলেটা বদমাশ ওর পরিবারের লোকজনও বিয়াদব, কারও কথা শুনে না। শুনেছি মেয়ে পক্ষ মামলা দিয়েছে মামলায় যা হয় হউক। প্রশাসনিক ভাবে আইনি সহায়তার জন্য জোর দাবী জানান ধর্ষিতার পরিবার। এ ব্যাপারে আলহাজ্ব আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক অভিভাবকগণ এই ন্যক্কার জনক ঘটনার তীব্রনিন্দা জানায় এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগরকান্দায় ধর্ষকের ভয়ে বাড়িছাড়া ধর্ষিতার পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ