Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনায় দুই কলেজ ছাত্রীসহ মাকে নির্যাতন

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়ায় একটি তুচ্ছ ঘটনায় দুই কলেজ ছাত্রী ও তাদের মাকে প্রকাশ্যে লাঠি দিয়ে পিটিয়ে নির্যাতন করেছে প্রতিবেশী কয়েক সন্ত্রাসী। আহতদের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করার তিন দিন পরও অজ্ঞাত কারনে পুলিশ মামলা রের্কড করেনি। হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও কেউ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেন না।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, গত শনিবার বিকেলে হঠাৎ ঝড়ে নিজেদের বাগানের গাছের কয়েকটি নারকেল পড়লে বাগাতিপাড়ার ক্ষীদ্র মালঞ্চি গ্রামের শাহ্জাহান আলীর কলেজ পড়–য়া দুই মেয়ে জলি ও আরিফা তাদের মা মিলা বেগমকে নিয়ে তা কুড়াতে যায়। এ সময় প্রতিবেশী বাদশা ও তার স্ত্রী আতিয়া হঠাৎ লাঠি হাতে এসে তাদের উপর হামলা চালিয়ে গুরুতর ভাবে জখম করে। আহতদের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। আহত জলি বাগাতিপাড়া মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী এবং আরিফা রাজশাহী সিটি কলেজের অর্নাসের ছাত্রী।
পরে জলি ও আরিফার চাচা মোঃ জেনারেল এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন। অজ্ঞাত কারনে বুধবার বিকেল পর্যন্ত মামলা রের্কড করেনি থানা পুলিশ। গতকাল বুধবার দুপুরে মামলা রের্কড না করার কারণ জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা জানান, হরতালের উিডটি করতে তিনি ব্যস্ত থাকায় এ বিষয়ে এখনো বিস্তারিত তদন্ত করতে পারেন নাই। তদন্ত শেষে মামলা রেকর্ড করা হতে পারে। নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী বলেছেন, বিষয়টি তার জানা ছিল না। তবে এ বিষয়ে তিনি দ্রুত প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করবেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুচ্ছ ঘটনায় দুই কলেজ ছাত্রীসহ মাকে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ