Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নাজিরপুর উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে নির্বাচনী সহিংসতায় আহত নাজিরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও শেখমাটিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সামসুল হক ছোট্ট মঙ্গলবার মধ্য রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা নামক এলাকা থেকে বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী মোঃ তৌহিদুল ইসলামের কর্মীসভা শেষে চেয়ারম্যান প্রার্থী তৌহিদকে রঘুনাথপুরে তার বাড়িতে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে রঘুনাথপুর হক মাধ্যমিক বিদ্যালয়ের সন্নিকটে রাস্তায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী এসএম কাইউম উজ জামান এর কর্মীরা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সামসুল হক ছোট্ট (২৮) ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির হোসেন (৪২) এর উপর হামলা চালায়। হামলাকারীরা তাদের মটর সাইকেলের গতিরোধ করে তাদের কুপিয়ে মারাত্মক আহত করে রাস্তার পাশের জমিতে ফেলে রেখে যায়। খবর পেয়ে লোকজন এসে তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে সামসুল হক ছোট্ট মারা যান।
এদিকে, এ হামলার ঘটনার জের ধরে রাত ১০ টার দিকে ইউনিয়নের হুলার চর নামক স্থানে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী তৌহিদুল ইসলামের কর্মী-সমর্থকদের হামলায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী এসএম কাইউম উজ জামান এর ৩ কর্মী আহত হন। মারাত্মক আহত নুরু মুন্সি (৩২), জাহিদ হাওলাদার (৩০) ও ফাইজুল (৩৫)কে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গতকাল বুধবার সকালে পিরোজপুর পুলিশ সুপার মোঃ ওয়ালিদ হোসেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা আজাদ হোসেন, ইউএনও মোঃ তবিবুর রহমান, নাজিরপুর থানার ওসি মোঃ নাসির উদ্দিন মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাজিরপুরে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ