Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেপ্তার ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১১:১৩ এএম | আপডেট : ১১:২০ এএম, ২০ জুলাই, ২০১৭

রাজধানীর কদমতলী এলাকায় ধর্ষণের পর দুই নারীকে হত্যার পৃথক মামলায় পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
কদমতলী থানার পুলিশ গতকাল বুধবার রাতে ওই পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন: শামীম, সোহাগ, জাকির, জামাল ও রাজিব। তাদের বয়স ২৮-৩২ বছরের মধ্যে।
কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী প্রথম আলোকে বলেন, জুন ও জুলাই মাসে দুই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়। একটি ঘটনায় তিনজন ও অপরটিতে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।
একটি ঘটনা সম্পর্কে পুলিশ জানায়, গত ১০ জুলাই জুরাইন শিশু কবরস্থানের কাছ থেকে ফরিদা নামের এক নারী পোশাককর্মীর লাশ উদ্ধার করা হয়। অভিযোগ ওঠে, তাঁকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পোশাক কারখানারকর্মী শামীম, সোহাগ ও জাকিরকে গ্রেপ্তার করা হয়েছে।
অপর ঘটনাটি সম্পর্কে কদমতলী থানা-পুলিশ জানায়, গত ১৮ জুন নামা শ্যামপুর এলাকার একটি বাড়ি থেকে পারুল নামের এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। তাকেও ধর্ষণের পর হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জামাল ও রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ