Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ আটে গ্রিন, সিটি, ড্যাফোডিল ও সাউদার্ন

| প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের শেষ আটে উঠেছে গ্রিন, সিটি ইউনিভার্সিটি, ড্যাফোডিল ও সাউদার্ন ইউনিভার্সিটি। এর আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্র্যাক ও ফারইস্ট ইউনিভার্সিটি।
গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে চারটি খেলা অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে গ্রিন ইউনিভার্সিটি ২-১ গোলে হারায় গণ ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা হন জয়ী দলের মুস্তাক। দ্বিতীয় খেলায় নর্থ সাউথ ইউনিভার্সিটি গোলশূন্য ড্র করে সাউদার্ন ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার পান নর্থ সাউথ দলের মৃদুল। পরের ম্যাচে ব্র্যাক ইউনিভার্সিটি ১-০ গোলের জয় পায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচ সেরা হন বিজয়ী দলের ক্যাপ্টেন আনাফ। দিনের শেষ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই চলে ড্যাফোডিল ও সোনারগাঁও ইউনিভার্সিটির মধ্যে। আক্রমন পাল্টা আক্রমনের ম্যাচে শেষ পর্যন্ত ড্যাফোডিল ২-০ গোলে হারায় সোনারগাঁও ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা নির্বাচিত হন ড্যাফোডিলের সজল।
দ্বিতীয় বিভাগ কাবাডি
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ কাবাডি ফেডারেশন ব্যবস্থাপনায় দ্বিতীয় বিভাগ কাবাডি লিগে গতকাল চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ঢাকা কাবাডি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে কুমিল্লা স্পোটিং ক্লাব দুইটি লোনাসহ ৪৪-৩৩ পয়েন্টে হারায় কোয়ান্টাম ফাউন্ডেশনকে। দ্বিতীয় ম্যাচে দুহুলী খেলোয়াড় কল্যান সমিতি নীলফামারী ৫১-১৮ পয়েন্টের জয় পায় নারায়নগঞ্জ ক্লাবের বিপক্ষে। একই ভেন্যুতে তৃতীয় ম্যাচে ঢাকা কাবাডি ক্লাব ৪৭-৩৪ পয়েন্টে মেঘনা ক্লাবকে এবং শেষ খেলায় মৌলভীবাজার দিয়া স্পোর্টিং ক্লাব ৪৬-১৮ পয়েন্টে হারায় ময়মনসিংহ রেনেসা ক্লাবকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ