Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

‘মুন্না মাইকেল’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ এবং ‘দ্য বø্যাক প্রিন্স’ ফিল্মগুলো মুক্তি পাচ্ছে।
নেক্সট জেন ফিল্মস প্রডাকশন এবং এরোস ইন্টারন্যাশনালের ব্যানারে মুক্তি পাচ্ছে অ্যাকশন ফিল্ম ‘মুন্না মাইকেল’। ফিল্মটি প্রযোজনা করেছেন ভিকি রজনী এবং সুনীল এল. লুল্লা। সাব্বির খানের পরিচালনায় তিনটি প্রধান ভূমিকায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, নেওয়াজউদ্দিন সিদ্দিকি এবং নিধি আগারওয়াল। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স, তনিষ্ক বাগচী এবং বিশাল মিশ্র।
প্রকাশ ঝা প্রডাকশনসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন প্রকাশ ঝা। অলঙ্কৃতা শ্রীবাস্তবের পরিচালনায় অভিনয় করেছেন কঙ্কনা সেন শর্মা, রতœা পাঠক, প্লাবিতা বরঠাকুর, অহনা কুমরা, সুশান্ত সিং, বিক্রান্ত মাসসি, শশাঙ্ক অরোরা, বৈভব তাতবাভদি এবং জগত সিং সোলাঙ্কি। জেবুন্নিসা বাঙ্গাশ চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।
এই দুটি ছাড়া মুক্তি পাবে কবি রাজ পরিচালিত ‘দ্য বø্যাক প্রিন্স’। তিন ভাষার চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাবানা আজমি ছাড়া আরও অনেকে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ