Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনী থেকে অপহৃত শিশু চট্টগ্রাম থেকে উদ্ধার

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনী থেকে অপহরণের ২দিন পর মেহেদী হাসান রাফি নামে ২ বছরের এক শিশুকে চট্টগ্রাম বন্দর টিলা এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
মেহেদীর মা ফারজানা আক্তার ঝর্না জানান, ২ মাস পূর্বে ভুল ঠিকানা দিয়ে তার ছোট বোনকে বিয়ে করে অপহরণকারী সাইফুল ইসলাম। এ সময় ফেনী শহরের মাস্টার পাড়ার সুরমা ভিলায় ফারজানার ভাড়া বাসায় বসবাস করে সে। একপর্যায়ে সুযোগ বুঝে ৩ লাখ টাকা মুক্তিপণ আদায়ের জন্য শিশু রাফিকে অপহরণ করে সে।
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বুধবার সকালে রাফিকে উদ্ধার করতে সক্ষম হলেও প্রতারক সাইফুল পালিয়ে যায়। অপহরণকারী সাইফুল ফেনী সদরের শিবপুর এলাকার শামছুল হকের ছেলে পরিচয দিলেও তার বাবার নাম ও ঠিকানা ভুল হওযায় তাকে গ্রেফতারে পুলিশের বেগ পেতে হয়। দুপুরের দিকে ফেনী সদর উপজেলার মৌটবি ইউনিয়নের লস্করহাট এলাকা থেকে সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ শিশুটিকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আদালতের মাধ্যমে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী থেকে অপহৃত শিশু চট্টগ্রাম থেকে উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ