Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর ইস্কাটন রোডে প্রকাশ্যে প্রাইভেটকার থামিয়ে এক ব্যবসায়ীকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ ব্যবসায়ী আনোয়ার হোসেনকে (৫৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি বাংলাদেশ মেডিকেল ডিভাইস এ্যাসোসিশনের সভাপতি। গতকাল সোমবার সকাল ৯টার দিকে ইস্কাটনের দিলু রোডের গাউছনগর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশের রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার জানান, আনোয়ার হোসেন ইস্কাটন রোডের বাড়ি থেকে নিজের প্রাইভেটকার চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। গাউছনগর এলাকায় তিন/চারজন দুর্বৃত্ত তার গাড়ির গতি রোধ করে। দুর্বৃত্তরা তার গাড়ির দরজা খুলে তিন চার রাউন্ড গুলি করে। এতে তার ডান পাঁজরে এক রাউন্ড গুুলি বিদ্ধ হয়। আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাটির সঙ্গে কোনো ছিনতাইয়ের বিষয় সংশ্লিষ্ট আছে কীনা তা নিশ্চিত হওয়া যায় নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ