Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিভাগ কাবাডি শুরু

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় গতকাল শুরু হয়েছে দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ। এদিন ঢাকা কাবাডি স্টেডিয়ামে বিকাল তিন টায় প্রধান অতিথি থেকে এই লিগের উদ্বোধন করেন কাবাডি ফেডারেশনের সভাপতি ও ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ এ কে এম শহীদুল হক। এসময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস (যুগ্মসচিব)। উপস্থিত ছিলেন ফেডারেশনের যুগ্মসম্পাদক ও এআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো: মোজাম্মেল হক এবং লিগ কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ), মোহাম্মদ ফরিদ উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক পুলিশের অতিরিক্ত ডিআইজি(সংস্থাপন) হাবিবুর রহমান। উদ্বোধনী দিনের প্রথম খেলায় ডিএমপি ক্লাব দু’টি লোনাসহ ৪০-২১ পয়েন্টে কোয়ান্টাম ফাউন্ডেশনকে হারায়। দ্বিতীয় ম্যাচে কুমিল্লা স্পোর্টিং ক্লাব তিনটি লোনাসহ ৪৯-২৩ পয়েন্টে হারায় দুহুলী খেলোয়াড় কল্যান সমিতিকে।
ফয়সালের হ্যাটট্রিক
প্রিমিয়ারে সেমির চক্রপূরণ
চট্টগ্রাম ব্যুরো : বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজকে ৪-০ গোলে হারিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে নাম লিখিয়েছে চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়। বিজয়ী দলের সফিকুল ইসলাম ফয়সাল করেছে হ্যাটট্রিক। ২৩ মিনিটে ফয়সাল গোল করে দলকে এগিয়ে নেয়। ৪১ মিনিটে আশরাফ গোল করে ব্যবধান বাড়ায়। এরপর আরো দু’টি গোল করলে বড় জয়ের পাশাপাশি ম্যাচসেরার পুরস্কার নিয়ে মাঠ ছাড়ে ফয়সাল। আগামীকাল প্রথম সেমিফাইনালে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে খেলবে। সেমিফাইনালে খেলার ফলাফল ড্র থাকলে সরাসরি টাইব্রেকারে নিষ্পত্তি হবে। এছাড়া ২০ জুলাই দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাদার্ন বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে লড়বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ