Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইংল্যান্ড ২০৫ অলআউট

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ১৪৩ রানেও ছিল ৩ উইকেট। সেখান থেকে ২০৫ রানে পৌঁছাতেই গুটিয়ে গেল ইংল্যান্ড। দক্ষিণ আফ্রিকার ৩৩৫ রান টপকে লিড নেয়ার স্বপ্নটাও ইংলিশদের ধ্বসে গেলো উল্টো ১৩০ রানের খাটতিতে।
ধ্বসের আভাসটা মিলেছিল অবশ্য ইনিংসের শুরুতেই। স্কোর বোর্ডে ৩ রান যোগ না হতেই বিদায় নেন দুই ওপেনার কুক ও জেনিংস। ব্যালেন্স ও রুট এসেই প্রেটিয়া বোলারদের পাল্টা আক্রমণ শুরু করেন। মাত্র ১৪ ওভারে দুজনে গড়েন ৮৪ রানের জুটি। ব্যালেন্স (২৭) ফিরলে পরে বেয়ার’শকে (৪৫) নিয়ে আরেকটি পঞ্চাশোর্ধো রানের জুটি উপহার দেন নতুন ইংলিশ অধিনায়ক। ব্যাক্তিগত ৭৮ রানে (৭৬ বলে) দলপতি ফিরতেই ইনিংসে দেখা দেয় সেই ধ্বস। যে ধ্বসে নেতুত্ব দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রায় সব বোলারই। মরিস ও মহারাজ উইকেট নিয়েছেন ৩টি করে, ২টি করে মর্কেল ও ফিল্যান্ডার।
এই রিপোর্ট লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে কোন অঘটন ছাড়াই ১৬ রান করেছে ফফ ডু প্লেসির দল, এগিয়ে ১৪৬ রানে। দিনের খেলা তখনও ২২ ওভার বাকি ছিল।



 

Show all comments
  • আবুল কালাম ১৬ জুলাই, ২০১৭, ৮:৪৪ এএম says : 0
    জমবে এবার খেলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ