Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা-ভাঙচুর লুটপাট আহত ৯

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে জমির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের দুই দফায় একে অপরের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় দুই দফা সংঘর্ষে উভয় পক্ষের নয় জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের টানমুশুরী এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, টানমুশুরী এলাকার ওকিন্ড চন্দ্রের সঙ্গে বিপ্লব চন্দ্রের দীর্ঘ দিন ধরে জমির সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরেই গত বৃহস্পতিবার সকালে ওকিন্ড, সচিত্র, নিকিন্ড, দীপক, মিঠুনসহ তাদের লোকজন অজ্ঞাত দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে বিপ্লবের বাড়িতে হামলা ভাংচুর চালিয়ে প্রবেশ তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় বিপ্লবের ডাক-চিৎকারে চাচা রবিন চন্দ্র, বোন স¦প্না, নমিতা বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে আহত করেন।
অপরদিকে শুক্রবার সকালে বিপ্লব চন্দ্রের লোকজন ওকিন্দ্র চন্দ্রের বাড়িঘরে পাল্টা হামলা ভাংচুর চালিয়ে ওকিন্দ্র চন্দ্র, সচিন্দ্র চন্দ্র, দিপক, পারুল, ময়নাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনাকে কেন্দ্রর উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয় এলাকাবাসী। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনায় উভয় পক্ষ থেকে পৃথক অভিযোগ দায়ের করেছেন। তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ