Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্পাইডার-ম্যান : হোমকামিং

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

‘কপ কার’ (২০১৫) ফিল্মের জন্য খ্যাত জন ওয়াটস পরিচালিত সুপারহিরো অ্যাকশন চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : হোমকামিং’। ‘ক্লাউন’ (২০১৪) ছাড়া ওয়াটস বেশ কিছু টিভি চলচ্চিত্র ও স্বল্পদৈর্ঘ্য পরিচালনা করেছেন।
পিটার পার্কার (টম হল্যান্ড) ১৫ বছর বয়সী এক স্কুল ছাত্র। আন্ট মে’র (মারিসা টোমাই) সঙ্গে সে কুইন্সের একটি দালানে থাকে। ‘দ্য অ্যাভেঞ্জার্স’-এর সঙ্গে এরই মধ্যে অ্যাডভেঞ্চারে তার অভিষেক হয়েছে স্পাইডার-ম্যান হিসেবে। সে অপেক্ষা করছে টোনি স্টার্ক (রবার্ট ডাউনি জুনিয়র) কবে তাকে তার পরের দায়িত্বটি পালন করতে দেবে। এর মধ্যে সে তার দক্ষতা ব্যবহার করে আশপাশের বাসিন্দাদের সাহায্য করে যাচ্ছে। কিছু ভুলত্রুটি হবার পর স্টার্ক তাকে নিজে থেকে কাজ করতে বারণ করে। কিন্তু নিষ্ঠুর ভিলেন এড্রিয়ান টুমস ওরফে দ্য ভালচার (মাইকেল কিটন) যখন তাকে তার কাজে বাগড়া না দিতে বলে এবং হুমকি দেয় তাকে এবং তার প্রিয় সবাইকে সে হত্যা করবে তখন উপলব্ধি করে স্টার্ক সাহায্য করুক আর নাই করুক তার নিজের হয়ে অনেক সিদ্ধান্ত নিতেই হবে।
হলিউড শীর্ষ পাঁচ
১। স্পাইডার-ম্যান : হোমকামিং
২। ডেস্পিকেবল মি থ্রি
৩। বেবি ড্রাইভার
৪। ওয়ান্ডার উওম্যান
৫। ট্রান্সফর্মার্স : দ্য লাস্ট নাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পাইডার-ম্যান : হোমকামিং
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ