Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাঠে গড়াচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সাবেক ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাব ও গ্রীন ইউনিভার্সিটির উদ্যোগে আগামীকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে
প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। দেশের ২০টি বিশ্ববিদ্যালয় এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। আসরের টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রæপ। আর পাওয়ার স্পন্সর শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে হামিম গ্রæপ ও জেএফসি। এ উপলক্ষ্যে গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গর্ভনিং বডির চেয়ারম্যান মনজুর কাদের, সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলাম, হাসানুজ্জামান খান বাবলু, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, ইলিয়াস হোসেন, ছাইদ হাছান কানন, আবদুর রাজ্জাকসহ বেশ ক’জন সাবেক তারকা ফুটবলার, শাহজালাল ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সামসুদ্দোহা শিমু, গ্রীন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির এবং ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন। সভাপতিত্ব করেন সোনালী অতীত ক্লাবের সভাপতি ও জাতীয় পুরস্কার প্রাপ্ত সাবেক তারকা ফুটবলার খোরশিদ আলম বাবুল।
সংবাদ সম্মেলনে তরুণদের জঙ্গীবাদ ও মাদকের সঙ্গে জড়িয়ে পড়ার উপর তথ্যচিত্র প্রদর্শন করা হয় এবং পরে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল পদ্ধতিতে টুর্নামেন্টের অফিসিয়াল লোগো উন্মোচন করেন অতিথিবৃন্দ।
আসরে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো হলো- আহসানউল্লাহ, ব্র্যাক, সিটি, ড্যাফোডিল, ডি ইউ ই টি, ইস্ট ওয়েস্ট, ফার-ইস্ট, গণ, ইন্ডিপেনডেন্ট, আই ইউ বি এ টি, প্রাইম এশিয়া, শের-এ বাংলা এগ্রিকালচারাল, সোনারগাঁ, সাউদান, ইউ ল্যাব, সাউথইস্ট, স্ট্যামফোর্ড,নর্থ সাউথ, বাংলাদেশ ইউনিভার্সিটি অফ টেক্সটাইলস ও স্বাগতিক গ্রীণ ইউনিভার্সিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ