Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর রাইডার্সে গেইল

| প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লীগ) আগামী আসরে খেলার জন্যে রংপুর রাইডার্সে নাম লিখিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইল। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক গেইলের রংপুর রাইডার্সে অন্তর্ভূক্তির কথা নিশ্চিত করেছেন। গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন ক্যারিবীয়ান ব্যাটিং দানব। ক্রিস গেইলকে দলে টানলেও পুরো টুর্নামেন্টজুড়ে তাকে পাবে না রংপুর রাইডার্স। এই প্রসঙ্গে ইশতিয়াক সাদেক বলেন, ‘ইতোমধ্যে আমরা বিপিএলের জন্য গেইলের সাথে চুক্তি করেছি। তবে ব্যস্ত মৌসুম থাকার ফলে তাকে পুরো টুর্নামেন্টে পাওয়া কষ্টকর। আমরা যদি কোয়ালিফাই করি তাহলে ২ থেকে ৪ ম্যাচের জন্য তাঁকে বিপিএলে দেখা যাবে।’
গতবারের বিপিএলে শহীদ আফ্রিদিকে দলে ভেড়ানো রংপুর রাইডার্সের মালিকানা বদলেছে এবার। বসুন্ধরা গ্রæপ এখন দলটির মালিক। নতুন মালিকানাতে দলটি ঢেলে সাজানো হচ্ছে। বিদেশী খেলোয়াড় হিসেবে ক্রিস গেইল ছাড়াও আরো দুই ক্যারিবিয়ান ক্রিকেটার স্যামুয়েল বদ্রি ও জনসন চার্লসকে দলে ভিড়িয়েছে দলটি। শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, ইংলিশ অলরাউন্ডার রবি বোপারাও আছেন এই দলে। গুঞ্জন চলছে দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিসকেও দলে টানার চেষ্টা করছে দলটি। কোচ হিসেবে রংপুর রাইডার্স নিয়োগ দিয়েছে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদকে শিরোপা জেতানো কোচ টম মুডিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ