Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেপালে যুবারা

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এফসি অনুর্ধ্ব-২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বকে সামনে রেখে ফিলিস্তিন যাওয়ার আগে প্রস্তুতি ম্যাচ খেলতে নেপাল গেল বাংলাদেশের যুবারা। গতকাল সকাল ১১টায় ঢাকা থেকে রওয়ানা হয়ে দুপুরে নেপালের কাঠমান্ডু পৌঁছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। সেখানকার মানাং হোটেলে অবস্থান করছে তারা। কাঠমান্ডু থেকে মুঠোফোনে বাংলাদেশের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু জানান, ‘দল নিরাপদে নেপাল পৌঁছেছে। খেলোয়াড়রা সবাই সুস্থ আছেন।’
আগামী ১৯ জুলাই ফিলিস্তিনে শুরু হচ্ছে এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। শেষ হবে ২৩ জুলাই। আসরের ‘ই’ গ্রæপে খেলবে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ শক্তিশালী জর্ডান, তাজিকিস্তান ও ফিলিস্তিন। ফিফা র‌্যাংকিংয়ে এই তিন দেশই বাংলাদেশের চেয়ে বেশ এগিয়ে রয়েছে। র‌্যাংকিংয়ে যেখানে ১৯০তম স্থানে থেকে বাংলাদেশ সবার নিচে রয়েছে সেখানে ফিলিস্তিন ৯৪, জর্ডান ১০৮ ও তাজিকিস্তানের অবস্থান ১৪৯তমস্থানে। টুর্নামেন্টের মুল লড়াইয়ে নামার আগে নেপাল অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামীকাল কাঠমান্ডুতে এ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর কাতার গিয়ে ১৩ জুলাই স্বাগতিকদের অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে অ্যান্ড্রো ওর্ডের শীষ্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ